বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

তাহিরপুরে সাংবাদিকের বিরুদ্ধে অপপ্রচার, থানায় জিডি

তাহিরপুর (সুনামগঞ্জ ) প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার দৈনিক সিলেটের দিনকাল এর তাহিরপুর উপজেলা প্রতিনিধি সাংবাদিক রাহাদ হাসান মুন্না’র বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একটি কুচক্র মহলের ইন্দনে পারিবারিক, সামাজিক ও পেশাগত কাজে বিভিন্নভাবে অপপ্রচার ও কুৎসা রটিয়েছে মেহেদী হাসান নামে একটি ফেইসবুক আইডি থেকে।

বুধবার (২২শে জানুয়ারি) সাংবাদিক রাহাদ হাসান মুন্না এ বিষয়ে তাহিরপুর থানায় Mehedi Hasan নামের ফেইসবুক আইডি ব্যবহার কারীর বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি করেন (ডায়েরি নং ৭০৮) । সাংবাদিক রাহাদ হাসান মুন্না একজন সৎ প্ররিশ্রমী সংবাদকর্মী হিসেবে তাহিরপুর উপজেলায় পরিচিত রয়েছেন।

রাহাদ হাসান মুন্না জানান, প্রতিহিংসায় একটি কু-চক্র মহলের ইশারায় সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার নাম উল্লেখ্য করে মাদকসেবী কিশোর গ্যাং এর সদস্য মেহেদী হাসান তার নিজ ফেইসবুকে অপপ্রচার করছে। এমনকি সে আমার নিজের ব্যক্তিগত ফেইবুক পোষ্ঠের কমেন্ট বক্সে সে আমাকে ভুয়া সাংবাদিক বলে কুৎসা অপপ্রচার করেছে। এতে আমার পেশাগত কাজে মান ক্ষুন্ন হয়েছে আমি ওই কিশোর গ্যাং সদস্যের কুৎসা অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্ধা ও প্রতিবাদ জানাই।

বিভিন্ন সুত্রে জানা যায়, মেহেদী হাসান নামের কিশোর গ্যাং এর সদস্য মাদক সেবন থেকে শুরু করে ইভটিজিং মোটর সাইকেল নিয়ে বিদ্যালয়ের আশেপাশে বেপরোয়াভাবে চলাচল করে থাকে সময়ে-অসময়ে এবং সে বিভিন্ন সময়ে মদ সেবনকালে আশে-পাশের হাওরে অজ্ঞান হয়ে পরে থাকে।

এই অপপ্রচারের বিরুদ্ধে তীব্রনিন্ধা ও প্রতিবাদ জানিয়েছেন তাহিরপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাক, সাংবাদিক রাজন চন্দ, আবুল কাশেম, আতিকুর রহমান আতিক, আহম্মেদ কবির, শামছুল আলম আখঞ্জি, এজে ইমন প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com